1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গান্ধীশূন্য হচ্ছে শতবর্ষী কংগ্রেস, ইস্তফা দিচ্ছেন সনিয়া, রাহুল, প্রিয়াঙ্কা

  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৩৯৯ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক : ১০ মার্চে ঘোষিত ভারতের ৫ রাজ্যে ভোট বিপর্যয়ের দায় নিয়ে সনিয়া, রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধী কংগ্রেসের পদ থেকে ইস্তফা দিতে পারেন বলে খবর ভারতীয় গণমাধ্যমে। রবিবারই কংগ্রেসের কার্যকরী সমিতির বৈঠকে এই ইস্তফা দাখিল করতে পারেন।

নিজেদের হাতে থাকা পাঞ্জাব সহ, উত্তরপ্রদেশ, গোয়া, উত্তরাখণ্ড এবং মনিপুরের বিধানসভা ভোটে কংগ্রেসের শোচনীয় ফল। পাঞ্জাবে নতুন রাজনৈতিক দল কেজরীওয়ালের আম আদমি পার্টির কাছে ন্যূনতম পাত্তা পায়নি শতবর্ষী কংগ্রেস। শূন্য হাতেই ফিরেছে উত্তরপ্রদেশ থেকে। মণিপুর, উত্তরাখন্ড, গোয়াতেও ব্যর্থ এই রাজনৈতিক দলটি।

পাঁচ রাজ্যের ভোটের ফল প্রকাশের পরই গান্ধী পরিবারের ইস্তফার দাবিতে সরব হয় কংগ্রেসের নেতারা। চাপ বাড়ছিল শীর্ষ নেতৃত্বের উপর। এর রেশ ধরেই রবিবার কংগ্রেস কার্যকরী সমিতির বৈঠকে সভানেত্রীর পদ থেকে ইস্তফা দিতে পারেন সনিয়া গান্ধী। পদ ছাড়তে পারেন রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী।

এর আগেও একাধিক বার গান্ধীদের ইস্তফা নিয়ে এমন ঘটনা ঘটেছে। ফলে ইস্তফা দেওয়ার ইচ্ছাপ্রকাশ করলেও, আদতে ইস্তফার ঘটনা ঘটবে কি না তা নিয়েই সন্দিহান রাজনৈতিক মহল। তবে এ ঘটনা ঘটলে গান্ধী পরিবারের নেতৃত্ব থেকে বের হয়ে যাবে কংগ্রেস।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..